1. admin@sonalivor.net : Admin : Shaikh Iqbal Hossain
  2. m.amzadkhan@yahoo.com : M Amzad Khan : M Amzad Khan
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, যা জানা গেল সুইসাইড নোটে আজারবাইজানের ভেতর দিয়ে রাশিয়া থেকে গ্যাস আমদানি করবে ইরান আজ গাজীপুর জেলা ট্রাক ও কভার্ড ভ্যান মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত এবি পার্টির নাগরিক সংলাপ অনুষ্ঠিত পাটগ্রামে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘণ করায় নৌকার প্রার্থীকে নোটিশ প্রদান গাজীপুরে গফরগাঁও কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ‌কি ঘট‌তে যা‌চ্ছে ইমরান খা‌নের বিরু‌দ্ধে! গাজীপুরের ইউনাইটেড মডেল একাডেমীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত গাজীপুর মহানগর প্রেসক্লাবের পক্ষ থেকে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকীতে গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের আনন্দ র‌্যালী অনুষ্ঠিত

ফতুল্লায় মোবাইল ফোনে ডেকে নিয়ে ইজিবাইক চালককে গলা কেটে হত্যা

সোনালী ভোর ডেস্ক :
  • আপডেট সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ১৮৬ বার পঠিত

নারায়নগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের ফতুল্লায় মোবাইল ফোনে ডেকে নিয়ে এক ইজিবাইক চালককে গলা কেটে হত্যা করা হয়েছে। শনিবার সকাল ৮টার দিকে ফতুল্লার মুসলিমনগর নয়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত চালকের নাম সুজন ফকির (৪২)। তিনি নাটোরের ভুলুদাসপুর থানার রামাগাড়ি এলাকার আমজাদ হোসেন টগরের ছেলে। স্ত্রী সন্তান নিয়ে সুজন ফতুল্লার নবীনগর এলাকায় শাহ আলমের বাসায় ভাড়ায় বসবাস করতেন।

নিহতের স্ত্রী মর্জিনা বেগম জানান, “স্বামী স্ত্রী ও এক ছেলে এক মেয়ে নিয়ে আমাদের পরিবার। স্বামীর উপার্জনে আমাদের সংসার চলে। সুজন ফকির বিসিক রহনা নামে একটি গার্মেন্টে কাজ করতেন। এর মধ্যে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাকে অপারেশনের মাধ্যমে চিকিৎসা করিয়ে সুস্থ করা হয়েছে। এজন্য কয়েকদিন আগে গার্মেন্টের কাজ ছেড়ে দিয়ে ইজিবাইক ভাড়ায় চালানো শুরু করেন “

তিনি আরও বলেন, “সকাল সাড়ে ৭টায় মোবাইল ফোনে কল করে সুজন ফকিরকে বাসা থেকে ডেকে নিয়ে যায় অজ্ঞাত লোকজন। সকাল ৮টায় খবর পেয়েছি, তাকে হত্যা করা হয়েছে। আমি হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি চাই।”

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, “ধারণা করা হচ্ছে পরিকল্পিতভাবে সুজন ফকিরকে হত্যা করা হয়েছে। সুজনসহ চারজন একটি ইজিবাইকে হয়তো কোথাও যাচ্ছিল। যাওয়ার পথে নয়াবাজার এলাকায় সড়কে ইজিবাইক রেখে সুজনের ওপর তিনজন ফুসে ওঠে। এক পর্যায়ে সুজনের গলায় ছুরিকাঘাত করে তারা। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে।”

ওসি বলেন, “চেষ্টা করছি তাদের খুঁজে দ্রুত গ্রেফতার করার। লাশ ময়না তদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।”

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © Sonali Vor
Themes customize By Theme Park BD