1. admin@sonalivor.net : Admin : Shaikh Iqbal Hossain
  2. m.amzadkhan@yahoo.com : M Amzad Khan : M Amzad Khan
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, যা জানা গেল সুইসাইড নোটে আজারবাইজানের ভেতর দিয়ে রাশিয়া থেকে গ্যাস আমদানি করবে ইরান আজ গাজীপুর জেলা ট্রাক ও কভার্ড ভ্যান মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত এবি পার্টির নাগরিক সংলাপ অনুষ্ঠিত পাটগ্রামে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘণ করায় নৌকার প্রার্থীকে নোটিশ প্রদান গাজীপুরে গফরগাঁও কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ‌কি ঘট‌তে যা‌চ্ছে ইমরান খা‌নের বিরু‌দ্ধে! গাজীপুরের ইউনাইটেড মডেল একাডেমীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত গাজীপুর মহানগর প্রেসক্লাবের পক্ষ থেকে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকীতে গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের আনন্দ র‌্যালী অনুষ্ঠিত

এক দফা দাবি নিয়ে কাজ করবে এবি পার্টি

সোনালী ভোর ডেস্ক :
  • আপডেট সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৭৭ বার পঠিত

স্টাফ রিপোর্টার : এবি পার্টির আহ্বায়ক এ এফ এম সোলায়মান চৌধুরী বলেছেন, জনগণের ভোটাধিকার ফিরিয়ে এনে অবাধ, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান নিশ্চিত করার এক দফা দাবিতে সবাইকে ঐকমত্যে পৌঁছাতে কাজ করবে এবি পার্টি।

শনিবার (৯ অক্টোবর) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে যুক্তরাষ্ট্র, কানাডা ও তুরস্ক সফরোত্তর নেতাদের এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সোলায়মান চৌধুরী বলেন, আমরা আমাদের নেতাদের আত্মবিশ্বাস দেখেছি। আমি খুলনা সফরে ছিলাম, গুরুত্বপূর্ণ দুই নেতা বিদেশ সফরে ছিলেন, তারপরও আমাদের নেতারা সব সমস্যা কাটিয়ে দলকে এগিয়ে নিয়েছেন।

পার্টি আজ দেশে আলোচনার কেন্দ্রে রয়েছে। ইনশাআল্লাহ আমরা সফল হবোই।

পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক এ এফ এম সোলায়মান চৌধুরীর সভাপতিত্বে ও যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদের সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদেশ সফরের অভিজ্ঞতা বর্ণনা করেন পার্টির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম ও সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু।

অনুষ্ঠানে মজিবুর রহমান মঞ্জু বলেন, ব্যক্তিগত সফর হলেও নানা কারণে আমাদের এই সফর ছিল ঐতিহাসিক।

 তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান ও তার উপদেষ্টাদের সঙ্গে সাক্ষাৎসহ সফরের বর্ণনা দিতে গিয়ে মঞ্জু বলেন, এই সফর ছিল নতুন দলের জন্য প্রাথমিকভাবে অনেক বড় অর্জন। এবি পার্টি নিয়ে আজ অনেক আলোচনা হচ্ছে। আমাদের কয়েকজন নেতার পদত্যাগ ও অন্যদলে বড় বড় পদে যোগদান করায় মিডিয়া সেটিকে ফলাও করে প্রচার করেছে। যারা সারাক্ষণ আমাদের নিন্দা করে বেড়ান তারা বলছেন, দলে দলে যোগ্য লোকজন আমাদের দল ছাড়ছে। অথচ একসময় তারা বলেছেন আমাদের দলে নাকি কোনো লোকই আসবে না। কোনো যোগ্য লোক নাকি আমাদের দলে যোগ দেয়নি। এখন আমাদের দল থেকে নেতারা গিয়ে অন্যদলের বড় নেতা হয়েছেন। এখন নিন্দুকেরা উল্টা বলে নিজেরাই ফেঁসে গেছেন।

তিনি বলেন, সংগ্রাম আন্দোলন চড়াই উৎড়াই ও ভাঙা গড়ার মধ্য দিয়ে এবি পার্টি ক্রমান্বয়ে একটি শক্তিশালী রাজনৈতিক দল হিসেবে আত্মপ্রকাশ করবে। সরকারি বেসরকারি ও আন্তর্জাতিক গোয়েন্দা সংস্থা আমাদের দলের ওপর ব্যাপক নজরদারি করছে। তারা ভাবছে আমরা কারও গোপন পারপাস সার্ভ করছি কিনা। অপর দিকে একটি মহল অপপ্রচার চালাচ্ছে আমরা নাকি সরকারি বা অন্য কারও পক্ষ হয়ে কাজ করছি।

মঞ্জু চ্যালেঞ্জ দিয়ে বলেন, আপনারা উভয় পক্ষ সাধ্যমত চেষ্টা করুন, ইনশাল্লাহ আমাদের সব কার্যক্রম স্বচ্ছ-ট্রাসপারেন্ট। কোনো কিছুর গন্ধ ও প্রমাণ খুঁজে পান কি না দেখেন। এবি পার্টি কারো এজেন্ডা বাস্তবায়নের জন্য সৃষ্টি হয়নি। এবি পার্টি একটি স্বয়ক্রিয় ও স্মতস্ফূর্ত রাজনৈতিক দল।

সংবর্ধনা সভায় আরও বক্তব্য দেন পার্টির যুগ্ম সদস্য সচিব বিএম নাজমুল হক, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম, সহকারী সদস্য সচিব আনোয়ার সাদাত টুটুল, যুব পার্টির সমন্বয়ক এবিএম খালিদ হাসান, শ্রমিক নেত্রী বেবি পাঠান, গাজীপুর জেলা আহ্বায়ক এম মজাদ খান, উত্তরের সমন্বয়ক ব‌্যারিস্টার আলতাফ হোসাইন, কেন্দ্রীয় নেত্রী ব্যারিস্টার নাসরিন সুলতানা মিলি, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সমন্বয়ক আব্দুল হালিম খোকন, গাজীপুর মহানগর আহ্বায়ক ইঞ্জিনিয়ার আলমগীর হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য গাজী নাসির, আবদুল হালিম নান্নু, সুলতানা রাজিয়া, গাজীপুর যুব আহ্বায়ক মাসুদ জমাদ্দার রানা, সিলেট মহানগর যুব সমন্বয়ক তানজিল নাফি, যুবনেতা ইলিয়াস আলী, মিনহাজুল আবেদীন শরীফ, নারায়নগঞ্জ জেলা সমন্বয়ক আনোয়ার ফারুক প্রমুখ।

২ thoughts on "এক দফা দাবি নিয়ে কাজ করবে এবি পার্টি"

  1. আশা করি খুব শীঘ্রই এবি পাটি কাঙ্খিত লক্ষে পৌছে যাবে

  2. আশা করি খুব শীঘ্রই এবি পাটি কাঙ্খিত লক্ষে পৌছে যাবে। সেদিন আর খুব দুরে নয়।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © Sonali Vor
Themes customize By Theme Park BD