1. admin@sonalivor.net : Admin : Shaikh Iqbal Hossain
  2. m.amzadkhan@yahoo.com : M Amzad Khan : M Amzad Khan
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, যা জানা গেল সুইসাইড নোটে আজারবাইজানের ভেতর দিয়ে রাশিয়া থেকে গ্যাস আমদানি করবে ইরান আজ গাজীপুর জেলা ট্রাক ও কভার্ড ভ্যান মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত এবি পার্টির নাগরিক সংলাপ অনুষ্ঠিত পাটগ্রামে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘণ করায় নৌকার প্রার্থীকে নোটিশ প্রদান গাজীপুরে গফরগাঁও কল্যাণ সমিতির ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত ‌কি ঘট‌তে যা‌চ্ছে ইমরান খা‌নের বিরু‌দ্ধে! গাজীপুরের ইউনাইটেড মডেল একাডেমীতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত গাজীপুর মহানগর প্রেসক্লাবের পক্ষ থেকে ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে সকল শহীদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকীতে গাজীপুর জেলা রিপোর্টার্স ক্লাবের আনন্দ র‌্যালী অনুষ্ঠিত

মির্জা ফখরুলের বক্তব্যের কড়া জবাব দিলেন ওবায়দুল কাদের

সোনালী ভোর ডেস্ক :
  • আপডেট সময় : শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১
  • ১৩৯ বার পঠিত
ফাইল ফটো

স্টাফ রিপোর্টার : “বাংলাদেশকে নতজানু রাষ্ট্র বানানোর পরিকল্পনা চলছে”- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশের মানুষ জানে কারা বাংলাদেশকে নতজানু রাষ্ট্র হিসেবে দেখতে চায়। শুক্রবার সকালে তার বাসভবনে ব্রিফিংকালে একথা জানান তিনি।

বিএনপি নেতাদের দিকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, কথায় কথায় যারা দেশের বিরুদ্ধে বিদেশিদের কাছে নালিশ করে, যারা বিদেশি দূতাবাসের বন্ধ দরজায় ফুল আর মিষ্টি নিয়ে অপেক্ষা করে, দেশের অভ্যন্তরীণ বিষয়ে বিদেশিদের হস্তক্ষেপ করার অনুরোধ করে, তারাই বাংলাদেশকে নতজানু রাষ্ট্র হিসেবে দেখতে চায়।

বিএনপিই তাদের কর্মকাণ্ডের মাধ্যমে বিদেশিদের কাছে দেশের ইমেজ নষ্ট করছে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ দেশের ইমেজ বৃদ্ধির জন্য কাজ করে যাচ্ছে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপিই ক্ষমতায় যাওয়ার জন্য দেশ ও জাতির স্বার্থ বিসর্জন দেয় এবং বাংলাদেশকে নতজানু রাষ্ট্রে পরিণত করার অপচেষ্টা করে।

তিনি বিএনপি নেতাদের স্মরণ করিয়ে দিয়ে বলেন, জাতীয় স্বার্থের প্রশ্নে শেখ হাসিনা সবসময় আপোষহীন,  যদি তিনি জাতীয় স্বার্থ বিসর্জন দিয়ে গ্যাস বিক্রির প্রস্তাব সমর্থন করতেন, তাহলে  ২০০১ সালেই ক্ষমতায় আসতে পারতেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপি মহাসচিবের উদ্দেশে বলেন, দেশে এই মূহুর্তে গণ-আন্দোলনের বস্তগত কোন উপাদান নাই, অতীতের মতো এবারও জনগণ আপনাদের ডাকে সাড়া দেবে না।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© All rights reserved © Sonali Vor
Themes customize By Theme Park BD